রবিবার, জুলাই ২১, ২০২৪
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
শিরোনাম : * কক্সবাজারের মহেশখালীর মাতারবাড়িতে ৫০০ মেগাওয়াটের সৌরবিদ্যুৎ কেন্দ্র করবে ইন্দোনেশিয়া;   * উদ্বোধন হলো চট্টগ্রাম সিটি কর্পোরেশন এর কিচেন মার্কেট;   * চিতলমারীতে আখচাষে আগ্রহ বাড়ছে কৃষকের   * কক্সবাজার সমুদ্র সৈকতে ঢাকা থেকে বেড়াতে এসে গোসলে নেমে এক তরুণ নিখোজ;   * চট্টগ্রামে মোবাইল, সাইকেলের প্রলোভন দেখিয়ে কিশোরকে বলাৎকার:যুবকের যাবজ্জীবন কারাদণ্ড ;   * প্রতিবছর কুড়িগ্রামের দ্বীপ চরবাসীদের দূর্ভোগ, নেই স্থায়ী সমাধান   * চট্টগ্রামে কোটাবিরোধী আন্দোলন:আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে পাল্টাপাল্টি ধাওয়া;   * চট্টগ্রামের সীতাকুণ্ডে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের উচ্ছেদ অভিযান;   * চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ৪কেজি কােকেন সহ বিদেশী নারী গ্রেফতার;   * চিতলমারীতে জেলা প্রশাসক মোহাঃ খালিদ হোসেন ।  

   রাশিফল
আপনার রাশিফল জুন ২০১৬
  Date : 02-06-2016

 

কেমন যেতে পারে আপনার এ মাসটি। ভাগ্যদেবী আপনার জন্য কি শুভ সংবাদগ বয়ে নিয়ে আসছে এ মাসটিতে। ব্যাবসা, চাকুরী,  পড়ালেখা, বিয়ে, সংসার জীবন, প্রেম-ভালবাসা কেমন যাবে, তাহলে ঝটপট মিলিয়ে নিন। - শ্রী সুলাল, হুগলী, পশ্চিমবঙ্গ, ভারত

 

মেষ রাশি (২১ মার্চ থেকে ১৯ এপ্রিল)

নিজের ব্যক্তিগত জীবনের সঙ্গে পেশাদার জীবনকে কখনওই গুলিয়ে ফেলবেন না। আপনাকে হয়ত অনেক চ্যালেঞ্জের সম্মুখীন হতে হবে। বিবাহের যোগও আছে এই মাসে। নতুন ব্যবসা করতেই পারেন। সেক্ষেত্রে লাভ হবে আপনার। তবে এই বছরে যেকোনো সিদ্ধান্ত নেওয়ার আগে নিজের মনের কথা অবশ্যই শুনুন।

বৃষ রাশি (২০ এপ্রিল থেকে ২০ মে)

মাসের প্রথমার্ধ ভালো কাটবে আপনার। ভালোবাসার দ্বারা প্রভাবিত থাকবেন আপনি। প্রথমার্ধে বিদেশ যাত্রার যোগ আছে। এছাড়া ব্যবসায়ীদের জন্য খুবই লাভবান এই মাস। ছেলে-মেয়ের দ্বারা মুখ উজ্জ্বল হবে আপনাদের। তবে দ্বিতীয়ার্ধে ব্যবসায়ীদের ক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে হবে।

মিথুন রাশি (২১ মে থেকে ২০ জুন)

প্রচুর প্রতিযোগিতার সম্মুখীন হতে পারেন আপনি। তাই যদি কোনো আইনি সমস্যার সম্মুখীন হতে হয়, তাহলে সমস্ত দিক বিচার-বিবেচনা করে তবেই সিদ্ধান্ত নেবেন। মায়ের সঙ্গে মনোমালিন্য হতে পারে আপনার। মাথা ঠান্ডা রেখে সমস্ত সিদ্ধান্ত নিন। এছাড়া নিজের শরীরের প্রতি খেয়াল রাখুন।

কর্কট রাশি (২১ জুন থেকে ২২ জুলাই)

যারা ব্যবসা করছেন তাদের ক্ষেত্রে এই সময় খুবই ভাল। লেখক, মার্কেটিং, মিডিয়া এবং ট্রাভেলের সঙ্গে যুক্ত মানুষদের জন্য এই বছর খুবই কার্যকরী হবে। বিয়ের যোগও আসতে পারে এই বছরেই। ক্যারিয়ারের দিক থেকেও যথেষ্ট সাফল্য পাবেন আপনি। তবে শান্তভাবে সমস্ত পদক্ষেপ নিতে হবে। এছাড়া বিদেশ যাত্রার যোগও আছে বছরের মাঝে

সিংহ রাশি (২৩ জুলাই থেকে ২২ অগাস্ট)

আইনসংক্রান্ত কাজের মধ্যে ফেঁসে যাওয়ার সম্ভাবনা রয়েছে এ মাসে। কিন্তু খুব তাড়াতাড়ি তার থেকে রক্ষাও পেয়ে যাবেন। এ রাশির জাতকেরা খুব তাড়াতাড়ি প্রেমে পড়তে পারেন। এছাড়া নতুন বাড়ি, গাড়ি কেনার সম্ভাবনাও আছে এ মাসের শেষের দিকে। ক্যারিয়ারের ক্ষেত্রে যথেষ্ট উন্নতি হবে আপনার। টাকা নিয়ে কোনো চিন্তা করবেন না। আপনার ভালোবাসার মানুষের প্রতি বিশ্বস্ত থাকবেন।

কন্যা রাশি (২৩ অগাস্ট থেকে ২২ সেপ্টেম্বর)

আপনি স্বার্থপর হলেও প্রথমে তাদের বিনয়ী বলে মনে হয়। বছরের প্রথমভাগ বিবাহিত পুরুষদের ক্ষেত্রে খুবই লাভবান হবে। কোনো নতুন ব্যবসা যদি শুরু করতে চান তাহলে এই বছর তাদের জন্য খুবই উল্লেখযোগ্য। তবে যারা এখনও একা আছেন তাদের জন্য প্রেম বারে বারে আসতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর থেকে ২২ অক্টোবর)

এই মাসে একটু শান্ত হয়ে কাজ করবেন। কোনো খারাপ সঙ্গে না পড়ে খুব সাবধানে থাকুন। যেকোনো শর্টকাট সিদ্ধান্ত নেওয়ার আগে সমস্ত বিচার বিবেচনা করে তারপরেই নিন। সব থেকে বড় ব্যাপার শর্টকাট না নেওয়াই খুব ভালো। 

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বর)

কাজের সূত্রে নিজের মাতৃভূমি ছেড়ে অনেক দূরে যাত্রা করতে হতে পারে আপনাকে। কথার জন্য আপনার শত্রু বেড়ে যাওয়ার সম্ভাবনা আছে। তবে আপনার কাছের মানুষকে কখনোই ছেড়ে যাবেন না। ক্যারিয়ার এবং ব্যক্তিগত জীবনের ক্ষেত্রে প্রচুর ভালো খবর পাবেন আপনি বিদেশ যাত্রার সুযোগ থাকবে আপনার। ছেলে-মেয়ের জন্য মুখ উজ্জ্বল হতে পারে আপনার।

ধনুরাশি (২২ নভেম্বর থেকে ২১ ডিসেম্বর)

বিনিয়োগের জন্য খুবই আদর্শ এই মাস। আপনার কাজের ক্ষেত্রেও কোনো সিনিয়রের সাহায্যের ফলে নতুন করে কাজে উৎসাহ পাবেন আপনি। আপনার সুখের কারণে বেশ কয়েকটি শত্রুও তৈরি হতে পারে। প্রেম আপনার জীবনে পা রাখতে পারে ২০১৬ সালের গরমের দিনগুলোতে। মাঝে মধ্যে ঝগড়া হলেও খুব একটা অসুবিধা হবে না।  তবে এই মাস আপনার জীবনে অনেকগুলো পরিবর্তন নিয়ে আসবে।

মকররাশি (২২ ডিসেম্বর থেকে ১৯ জানুয়ারি)

আপনি গভীর প্রেমে পড়লেও দুর্ভাগ্যের কারণে সেই প্রেম সফলতা পায় না। হতাশা এবং মতানৈক্য তার প্রেমের সম্পর্কের মধ্যে অন্তরায় হয়ে দাঁড়ায়। আপনার বিনিয়োগের জন্য এ মাসটি বেশ শুভ।  কোনো খাবার খাওয়ার সময় সজাগ থাকবেন। কারণ পেটের সমস্যায় ভুগতে পারেন আপনি।

কুম্ভরাশি (২০ জানুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারি)

মনে মনে অনেক কিছু চিন্তা-ভাবনা করলেও তা বাস্তবায়ন করার ক্ষেত্রে অপারগ হতে পারেন। অন্যের সাহায্য নিয়ে কোনো কাজ করতে তারা সবচেয়ে বেশি ভালোবাসেন। কুম্ভরাশির জাতক-জাতিকাদের একটি নেতিবাচক মানসিকতা থাকে। তাই বিভিন্ন ধরনের মানুষের সঙ্গে কথা বলা খুবই দরকার। সাফল্য আপনার সব সময়ের সাথী হলেও সেক্ষত্রে কিছু বাধার সম্মুখীন হতে হবে আপনাকে।

মীনরাশি (১৯ ফেব্রুয়ারি থেকে ২০ মার্চ)

মাসের শেষ দিকে প্রচুর কাজের দ্বারা পরিপূর্ণ হয়ে থাকবে। তাই আপনাকে সঠিকভাবে সিদ্ধান্ত নিতে হবে। এছাড়া এ সাফল্য আপনার সাথী হয়ে থাকবে। আপনার ছেলে-মেয়ের দ্বারা মুখ উজ্জ্বল হবে। সন্তানও লাভ করতে পারবেন। এছাড়া অভিনেতা, খেলোয়াড় এবং ব্যবসায়ীদের ক্ষেত্রে খুবই গুরুত্বপূর্ণ। যদি আপনি আপনার ব্যবসায় লগ্নি করতে চান তাহলে এ মাস আপনার জন্য খুবই উপকারী হবে। তাই খুব শান্তভাবে বিচার-বিবেচনা করার পরেই সমস্ত সিদ্ধান্ত গ্রহণ করুন।



  
  সর্বশেষ
কক্সবাজারের মহেশখালীর মাতারবাড়িতে ৫০০ মেগাওয়াটের সৌরবিদ্যুৎ কেন্দ্র করবে ইন্দোনেশিয়া;
উদ্বোধন হলো চট্টগ্রাম সিটি কর্পোরেশন এর কিচেন মার্কেট;
চিতলমারীতে আখচাষে আগ্রহ বাড়ছে কৃষকের
কক্সবাজার সমুদ্র সৈকতে ঢাকা থেকে বেড়াতে এসে গোসলে নেমে এক তরুণ নিখোজ;

Md Reaz Uddin Editor & Publisher
Editorial Office
Kabbokosh Bhabon, Level-5, Suite#18, Kawran Bazar, Dhaka-1215.
E-mail:manabadhikarkhabar11@gmail.com
Tel:+88-02-41010307
Mobile: +8801978882223 Fax: +88-02-41010308