রাজনীতি
  একটি চক্র ব্যক্তিস্বার্থে ছাত্রদের ব্যবহার করছে: চাঁদপুর জেলা বিএনপি
  26-09-2024
মােঃ জানে আলম সাকী, 
ব্যুরো চীফ, চট্টগ্রাম।

ছাত্রদের ভুল বুঝিয়ে একটি চক্র নানাভাবে ষড়যন্ত্র চালাচ্ছে বলে অভিযোগ করেছে চাঁদপুর জেলা বিএনপি।  মঙ্গলবার বিকেলে জেলা বিএনপি কার্যালয়ে সমসাময়িক রাজনৈতিক বিষয় নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সলিমুল্লাহ সেলিম বলেন, ‘আমরা ছাত্র ভাইদের ভালোবাসি। তাদের ন্যায্য দাবির প্রতি আমাদের সব সময় সমর্থন ছিল, থাকবে।

’সংবাদ সম্মেলনে সলিমুল্লাহ সেলিম বলেন, গত ৫ আগস্ট চাঁদপুরে আওয়ামী প্রেতাত্মারা কিশোর গ্যাং লাগিয়ে সরকারি সম্পত্তি ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে। অপর দিকে জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ সরকারি সম্পত্তিসহ মানুষের জানমালের নিরাপত্তা দিয়েছেন। ঘরে ঘরে গিয়ে হিন্দু ভাইদের সাহস দিয়েছেন। তাঁদের নিরাপত্তার ব্যবস্থা করেছেন। কিন্তু দেখা গেছে, সম্প্রতি জেলা বিএনপির সভাপতির নামে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে একটি চক্র সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট স্মারকলিপি দিয়ে তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

সলিমুল্লাহ সেলিম আরও বলেন, একটি চক্র ছাত্রদের ব্যক্তিস্বার্থে ব্যবহার করছে। এতে শেখ ফরিদ আহমেদ হয়রানিসহ নানা অপবাদের শিকার হচ্ছেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি তথা শেখ ফরিদ আহমেদকে ক্ষতিগ্রস্ত করার জন্য বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নামে ছাত্রদের ভুল বুঝিয়ে একটি চক্র এ ষড়যন্ত্র চালাচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি মাহবুব আনোয়ার, সহসভাপতি জসিম উদ্দিন খান, দেওয়ান সফিকুজ্জামান প্রমুখ।