মানব র্দুভোগ
  মোংলায় বিএনপি নেতা ড. ফরিদের মাস্ক বিতরণ
  22-07-2020

মানবাধিকার খবর প্রতিবেদন
করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে মাস্ক পরতে উদভুদ্ধ করন ও সচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে বাগেরহাট জেলা বিএনপির’র যুগ্ন আহবায়ক লায়ন ড. শেখ ফরিদুল ইসলাম নেতা কর্মীদের স্বাস্থ্য সুরক্ষার জন্য মোংলায় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা কর্মীদের মাঝে প্রায় তিন হাজার সাস্ক হস্তান্তর করেন গত ১৮ জুন।

বিএনপি নেতার প্রেরণকৃত এই সাস্ক মোংলা উপজেলার সবকয়টি ইউনিয়নে পৌঁছে দেওয়ার জন্য মোংলা উপজেলা যুবদল ধারাবহিক কর্মসূচী গ্রহন করে। ২১ জুন উপজেলার সুন্দরবন ইউনিয়ন, মিঠাখালি ইউনিয়নে নেতাকর্মীদের মাঝে এবং ২২ জুন চাদপাই ইউনিয়নের নেতাকর্মীদের মাঝে প্রেরণ করে। ধারাবাহিক ভবে প্রতিটি ইউনিয়নের নেতাকর্মীদের মাঝে এই মাস্ক পৌছে দেবে বলে জানা যায়।

উপজেলা যুবদলের মাস্ক প্রেরণ কর্মসূচীর নেতৃত্ব প্রদান করেন মোংলা উপজেলা ছাত্রদলের সভাপতি ও বাগেরহাট জেলা যুবদলের সদস্য এম সাইফুল ইসলাম, মোংলা উপজেলা যুবদলের নেতা মোল্লা সফরুল হায়দার সুজন। ধারাবহিক কর্মসূচীতে উপস্থিত থাকেন মোংলা সরকারি কলেজের সাধারণ সম্পাদক খালিদ মাহমুদ সোহাগ, মিঠাখালী ইউনিয়ন যুবদলনেতা এফ এম হাসান, মোসাল্লী সাইফুল ইসলাম, মোংলা থানা ছাত্রদল নেতা মঈনুদ্দিন সহ প্রতিটি ইউনিয়নের স্থানীয় নেতাকর্মী।


এসময় স্থানীয় সকল নেতাকর্মদিরে স্বাস্থ্য সুরক্ষার জন্য মাস্ক পরিধান করে গুর্শতার সাথে চলা-ফেরা করতে বলেন ইপজেলা যুবদল নেতৃবৃন্দ।
এর আগে তিনি ঈদুল ফিতরে অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন।