মানব র্দুভোগ
  রেমোটেক্স গ্রুপের চেয়ারম্যানের ত্রাণ বিতরণ
  22-07-2020

মানবাধিকার খবর প্রতিবেদন :
মানুষ মানুষের জন্য এই প্রতিপাদ্যকে সামনে রেখেই দেশের যেকোন প্রাকৃতিক দুর্যোগে গরীব ও হত দরিদ্রদের পাশে সহায়তার হাত বাড়িয়ে দেন কুমিল্লার এ কৃতি সন্তান।
সাবেক রেলমন্ত্রী মুজিবুল হকের নির্দেশনায় কুমিল্লার চৌদ্দগ্রামে সাড়ে ১২শ হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক, শিক্ষানুরাগী, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সদস্য রেমোটেক্স গ্রæপের চেয়ারম্যান রোটারিয়ান কামাল উদ্দিন।

করোনাকালে চৌদ্দগ্রাম উপজেলার ১টি পৌরসভা ও ১৩টি ইউনিয়নে অসহায়, হতদরিদ্র ও নি¤œ আয়ের মানুষের মাঝে চাল, তেল, আলু, ডাল, পিঁয়াজ এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। জানা যায় এর আগে উপজেলার চিওরা ইউনিয়নের ডিমাতলী গ্রামের ২৫০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

মো. কামাল উদ্দিন বলেন চৌদ্দগ্রামের মাটি ও মানুষের নেতা সাবেক রেলমন্ত্রী মুজিবুল হকের নির্দেশ মোতাবেক আমি সাধারণ মানুষের পাশে দাঁড়াতে সামান্য চেষ্টা করছি, ঘরবন্দী খেটে খাওয়া মানুষের একমুঠো খাবারের ব্যবস্থা করে দিতে সমাজের বিত্তবানদের প্রতি আমার অনুরোধ রইল। তিনি আরো বলেন আপনাদের প্রিয় মুজিব ভাই। আপনারা সরকারের নির্দেশ মেনে চলুন, সামাজিক দুরত্ব বজায় রাখুন। যথাসম্ভব ঘরে থাকবেন। অপ্রয়োজনে ঘর থেকে বের হবেন না।