সারাদেশ
  শ্রীপুরে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু
  19-08-2019

 গাজীপুর প্রতিনিধিঃ  গাজীপুরের শ্রীপুরের তেলিহাটি ইঊনিয়নের আনসার টেপিরবাড়ী এলাকায় জামাল উদ্দিন নামক এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে।নিহত জামাল উদ্দিন (৪০)শ্রীপুর উপজেলার টেপিরবাড়ী এলাকার মৃত আহাদ আলীর ছেলে।

 

সোমবার (১৯ আগষ্ট) বেলা ১১টায় ঐ ব্যক্তির নিজ বাড়ির বারান্দা থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে শ্রীপুর থানা পুলিশ।

 

নিহতের ছেলে হৃদয় জানায়, তার বাবাকে টেপিরবাড়ী একই  এলাকার কিছু বখাটে চাঁন মিয়ার ছেলে সিয়াম, রনি, পিন্টু,সজল,সাদেক ,শাওনসহ  বেশ কিছু যুবক সপ্তাহ দুই-এক  যাবত বিভিন্ন সময় বিভিন্ন ভাবে চাঁদা এবং হুমকি দিয়ে আসছিলো।

সে আরো জানায়, কিছুদিন আগে তার বাবাকে তেলিহাটির বৃন্দাবন এলাকায় নিয়ে মোটরসাইকেল রেখে দিতে চেয়েছিলো এবং শারীরিকভাবে নির‌্যাতন করে ভিডিও করে ২ লাখ টাকা চাদাঁ দাবি করে ।এবং ১৯ আগস্ট সোমবার ১০ টার আগে চাদাঁ না দিলে ধারনকৃত ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় ।

নিহতের বড় ভাই সোলেমান জানান, তাঁর বড় ভাই এলাকার এক ঝাঁক সন্ত্রাসী ও মাদক সেবীরা  বেশ কিছুদিন ধরে চাঁদা দাবি করে আসছিল ।চাঁদা না দিলে ফেসবুক ও ইউটিঊব  ধারনকৃত ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি দিচ্ছিল তারা । তাই সে অপমান সহ্যকরতে না পেরে পর পাড়ে চলে গেল ।

 

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) নয়ন ভুইঁয়া জানান, আত্মহত্যার বিষয়টির ঘটনার তদন্ত চলছে এবং এর সাথে কেউ জড়িত থাকলে তদন্তকরে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। লাশ ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।