সারাদেশ
  শ্রীপুরে প্রতিশ্রুতি রক্ষার অঙ্গীকার করলেন সাংসদ সবুজ
  23-07-2019

গাজীপুর প্রতিনিধি: জীবন দিয়ে হলেও নির্বাচনকালীন দেয়া প্রতিশ্রুতি রক্ষা করবেন বলে অঙ্গীকার করেছেন গাজীপুর-৩ আসনের সাংসদ মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ।

তিনি মঙ্গলবার শ্রীপুর উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ অঙ্গীকার ব্যক্ত করেন। শ্রীপুর উপজেলা প্রশাসনের আয়োজনে গাজীপুরের জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলামের সাথে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মতবিনিময় উপলক্ষ্যে অনুষ্ঠানটির আয়োজন করা হয়েছিল।

শ্রীপুরকে আধুনিক, মাদক-ভূমিদস্যু-সন্ত্রাসমুক্ত মানবিক উপশহর হিসেবে রূপায়নে সাংসদ ইকবাল হোসেন সবুজের নির্বাচনকালীন প্রতিশ্রুতি ছিল।

গাজীপুরের জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট মো. শামসুল আলম প্রধান, শ্রীপুর পৌরসভার মেয়র আনিছুর রহমান। এছাড়াও বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ শাছুল আরেফীন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহতাব উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফুন্নাহার মেজবাহ, প্রমূখ।

নবাগত জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম বলেন বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠায় সরকারের গৃহীত সকল প্রকার কর্মসুচীকে এগিয়ে নিতে প্রত্যেককে তার নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যেতে হবে। আগামী প্রজন্মের জন্য সোনার বাংলা প্রতিষ্ঠা করা আমাদের অন্যতম দায়িত্ব।

বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মধ্যে ছিলেন মুক্তিযোদ্ধা প্রতিনিধি সাবেক কমান্ডার সিরাজুল হক, শ্রীপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি প্রভাষক আবু বকর সিদ্দিক আকন্দ, সাধারণ সম্পাদক কাজী আক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান, শ্রীপুর প্রেসক্লাবের সহ সভাপতি আলমগীর হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।