শিক্ষাঙ্গান
  নারায়ণগঞ্জ জেলা শাখার সাধারন ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের কমিটি গেট টুগেদার
  02-05-2019

নুরুল আফছার আরমান (নারায়ণগঞ্জ): কেন্দ্রীয় নির্দেশনায় বাংলাদেশ সাধারন ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ নারায়ণগঞ্জ জেলা কমিটি গেট টুগেদার করেছে।গত ১ মে বুধবার সাধারন ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ নারায়ণগঞ্জ এর প্রতিনিধিগন হাজিগঞ্জ দূর্গে এই গেট টুগেদার করে। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষন পরিষদ এর কেন্দ্রীয় যুগ্ম- আহ্বায়ক মোঃ আতাউল্লাহ ও আবু হানিফ এবং নারায়ণগঞ্জ জেলা সমন্বয়ক শাকিল আদনান। জেলা প্রতিনিধিদের মধ্য উপস্থিত ছিলেন  সেলিম, মাহমুদুল হাসান, উম্মে সালমা জান্নাত, কনিকা, কৌশিক, শুরভীসহ প্রমুখ নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন, গতানুগতিক লেজুড়বৃওিক ছাত্ররাজনীতি কিংবা রাজনৈতিক দলের হাতিয়ার হিসেবে কাজ করা ছাত্রসংগঠনের পরিবর্তে প্রকৃত অর্থে ছাত্র তথা সমাজ-রাষ্টের কল্যানে দেশপ্রেম, ত্যাগ ও সেবার মনমানসিকতা নিয়ে মানবাধিকার সম্পূর্ন কাজ করবে এমন একটি আর্দশ ছাত্র সংগঠন হিসেবে “বাংলাদেশ সাধারন ছাত্র অধিকার সংরক্ষন পরিষদ” কে এগিয়ে নিতে আসতে হবে মানবতার সেবায় আমাদের এ উদ্যোগে আপনার একান্ত সহযোগিতা প্রত্যাশা করছি।

বক্তারা আরও বলেন, মানবাধিকারের জন্য মানুষের কল্যানে সমাজ-রাষ্ট্রের অন্যায়-অনিয়ম, বৈষম্যের সমাধানে কার্যকর প্রতিবাদ এবং দারিদ্রদের সহায়তাসহ নানাবিদ সামাজিক কাজ করে যাচ্ছে “বাংলাদেশ সাধারন ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ”। দেশের বিভিন্ন প্রান্তের ছাত্র সাধারন মানুষের যৌক্তিক ও ন্যায়সঙ্গত অধিকার আদায় এ সংগঠন কাজ করে যাবে। সাংগঠনিক কাঠামোর মাধ্যমে সারা দেশের ছাত্রসমাজের প্রতিনিধিদের নিয়ে কাজ করার স্বার্থে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়, কলেজ, জেলা, উপজেলা, থানা পর্যায়ে “বাংলাদেশ সাধারন ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ” এর কমিটি গঠনের কাজ চলছে।