শিক্ষাঙ্গান
  তোলারাম কলেজে ছাত্র সংসদ নির্বাচন দাবিতে মানববন্ধন
  29-04-2019

মোঃ রবিউল ইসলাম,
অংশগ্রহনমূলক ছাত্র সংসদ নির্বাচনের দাবিতে মানববন্ধন করেছে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সরকারি তোলারাম কলেজ শাখা। গত ২৩ এপ্রিল মঙ্গলবার নারায়ণগঞ্জ, চাষাঢ়া, কেন্দ্রীয় শহীদ মিনারে সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুুহাম্মাদ ইমদাদুল হক। তিনি বলেন, দেশের সোনালি ভবিষৎ এর জন্য প্রয়োজন একদল প্রাণবন্ত তরুণ।যাদের তেজদীপ্ত নেতৃত্বে এগিয়ে যাবে দেশ। কিন্তু প্রশ্ন হচ্ছে, সেই নেতৃত্ব গড়ে উঠবে কোথা থেকে? কোন শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র সংসদ বহাল নেই। নেতৃত্ব তৈরির পাইপলাইন হচ্ছে ছাত্র সংসদ, যার কোন বিকল্প নেই।বর্তমানে জাতীয় রাজনীতিবিদদের বেশিরভাগই উঠে এসেছ ছাত্র রাজনীতি মাধ্যমে। কিন্তু এখন তাদেরই সদিচ্ছার অভাবে ছাত্র সংসদ নির্বাচন অনেক বেশি বিলম্বিত ও অবহেলিত।


ইশা ছাত্র আন্দোলনে সরকারি তোলারাম কলেজ শাখার সভাপতি তাজউদ্দীন আহমদের সভাপতিত্ব ও সাধারন সম্পাদক মুহাম্মাদ বারাকাত হোসাইনের সঞ্চালনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন সহ-সভাপতি মুহাম্মদ সোহেল হাওলাদার, সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ ওয়ালীউল্লাহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ জাকারিয়া, অর্থ সম্পাদক মুহাম্মাদ আব্দুর রাজ্জাক, দফতর সম্পাদক মুহাম্মাদ ইব্রাহিম প্রমুখ।