অর্থনীতি-ব্যবসা
  নভোএয়ারের কক্সবাজার ও কলকাতা ভ্রমন প্যাকেজ ঘোষণা
  13-06-2018


অর্থ ও বাণিজ্য
নভোএয়ারের কক্সবাজার ও কলকাতা ভ্রমন প্যাকেজ ঘোষণা
॥ মানবাধিকার খবর প্রতিবেদন ॥
সর্বনিম্ন ৯ হাজার ৭৭৭ টাকায় ফ্লাইট ও হোটেল ভাড়াসহ দুই রাত তিন দিনের কক্সবাজার ভ্রমণের আকর্ষণীয় প্যাকেজ ঘোষণা করেছে দেশের অন্যতম বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। ভ্রমণপিপাসুরা মাসিক কিস্তিতে পরিশোধের মাধ্যমে এই প্যাকেজে ভ্রমণ করতে পারবেন।
এই সুবিধা দিতে দেশের ১৮টি শীর্ষ বেসরকারি ব্যাংক এবং কক্সবাজারে ৮টি অভিজাত হোটেলের সঙ্গে চুক্তি করেছে প্রতিষ্ঠানটি। চুক্তি অনুযায়ী, ব্যাংকগুলোর গ্রাহকরা বিনা সুদে ৬ মাসের সহজ কিস্তিতে নভোএয়ারের এই প্যাকেজে ভ্রমণ করতে পারবেন। এ অফারটি ১০ জুন ২০১৮ পর্যন্ত চলবে।
এই প্যাকেজের মাধ্যমে রয়েল টিউলিপ সি পার্ল বিচ রিসোর্ট, সায়মন বিচ রিসোর্ট, লং বিচ হোটেল, সি গাল হোটেল, হোটেল দি কক্স টুডে, উইন্ডি টেরেস হোটেল, প্রাসাদ প্যারাডাইজ এবং নিসর্গ হোটেল অ্যান্ড রিসোর্টে থাকার সুবিধা রয়েছে।
এ ছাড়া সর্বনিম্ন ১৬ হাজার ৮৮৮ টাকায় ফ্লাইট ভাড়া ও পাঁচতারকা হোটেলে থাকাসহ দুই রাত তিন দিনের কলকাতায় ভ্রমণের প্যাকেজ রয়েছে নভোএয়ারের।
বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগের নম্বর ১৩৬০৩।
নভোএয়ার ঈদ উপলক্ষে বিশেষ ছাড়
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে যশোর, সৈয়দপুর ও রাজশাহী থেকে ঢাকায় আসতে বিশেষ ভাড়া ঘোষণা করেছে বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার।
এ সুযোগের মাধ্যমে যাত্রীরা ১২ জুন থেকে ১৫ জুন পর্যন্ত যশোর-ঢাকা, সৈয়দপুর-ঢাকা ও রাজশাহী-ঢাকা পথে ভ্রমণ করতে পারবে সর্বনিম্ন ২ হাজার ১৮ টাকায়। এ ছাড়া ১৭ থেকে ২০ জুন পর্যন্ত ঢাকা-যশোর, ঢাকা-সৈয়দপুর ও ঢাকা-রাজশাহী পথে ভ্রমণ করা যাবে সর্বনিম্ন ২ হাজার ১৮ টাকায়।
নভোএয়ারের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়ে বলা হয়েছে, যাত্রীদের চাহিদার পরিপ্রেক্ষিতে ১২ জুন থেকে ১৫ জুন পর্যন্ত প্রতিদিন নিয়মিত ফ্লাইটের পাশাপাশি সৈয়দপুর, যশোর ও রাজশাহীতে প্রতিদিন অতিরিক্ত দুটি করে ফ্লাইট পরিচালনা করা হবে।
এ ছাড়া ঈদ উপলক্ষেক্ষনভোএয়ার অ্যাপের মাধ্যমে টিকিট কিনলে সব টিকিটে ১০ শতাংশ মূল্যছাড় পাওয়া যাবে। সুবিধাটি পেতে যাত্রীদের নভোএয়ারের মোবাইল অ্যাপে প্রমো কোড অপশনে লিখে টিকিট কিনতে হবে।
টিকিটের বিষয়ে বিস্তারিত জানতে ১৩৬৩০ অথবা ০১৭৫৫ ৬৫৬৬৬২ নম্বরে ফোন করা যাবে। নভোএয়ারের ওয়েবসাইট থেকেও টিকিট কেনা যাবে। এ ছাড়া প্রতিষ্ঠানটির অনুমোদিত এজেন্টের কাছেও টিকিট পাওয়া যাবে।