ফটো
  ফটো ফিচার
  17-05-2018

গত ১৪ ই এপ্রিল বাংলা নববর্ষ উপলক্ষে ঢাকার ফার্মগেটস্থ ফার্মভিউ সুপার মার্কেট স্বর্ণের বিশাল
প্রতিঠান দি চৈতি জুয়েলার্স শুভ হালখাতা অনুষ্ঠানে দেশনার্থীদের ভিড়।

বাংলাদেশ সচিবালয়ে তথ্য মন্ত্রী হাসানুল হক  ইনুকে নববর্ষের শুভেচ্ছা জানাচ্ছে মানবাধিকার খবরের সম্পাদক ও প্রকাশক রোটারিয়ান মোঃ রিয়াজ উদ্দিন।

গত ২৫ এপ্রিল বিকালে মানবাধিকার খবর পত্রিকার কার্যালয়ে বাংলাদেশ মানবাধিকারনের ফাউন্ডেশনের চেয়ারম্যান সাবেক পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক ইনডেক্স গ্রুরেপ এর চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজ সেবক অধ্যাপক ড. মোঃ আব্দুর রহিম খান মানবাধিকার খবরের প্রধান সম্পাদকের দায়িত্ব নেওয়ায়, ফুলের শুভেচ্ছা জানানো হচ্ছে। এ সময় মানবাধিকার খবরের সম্পাদক ,উপদেষ্টা মন্ডলী ,প্রতিনিধি গন,কর্মকর্তা-কর্মচারী ও শুভানুধ্যায়ী গণ উপস্থিত ছিলেন। এছাড়া  বাংলা নবর্বষের শুভেচ্ছা জানানো  সহ পত্রিকার ৬স্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালনে বিস্তারিত আলোচনা  ও সিদ্ধান্ত গৃহীত হয়।

গত ২২ এপ্রিল বনানী কার্যালয়ে বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশনের চেয়ারমেন বিশিষ্ট সমাজ সেবক অধ্যাপক ড.আব্দুর রহিম খান মানবাধিকার খবরের প্রধান সম্পাদক হওয়ায়। মানবাধিকার খবরের সম্পাদক ও প্রকাশক মোঃ রিয়াজ উদ্দিন ফুলের শুভেচ্ছা জানাচ্ছেন। এ সময়  ইনডেক্স গ্রুপ ও মানবাধিকার ফাউন্ডেশনের কর্মকর্তা গণ উপস্থিত ছিলেন।

গত ২৫ এপ্রিল মানবাধিকার কার্যালয়ে এক্সিকিউটিভ সোমা কবিরের জন্ম বার্ষিকী উপলক্ষে ফুলের শুভেচ্ছা জানানো হয়। এ সময় মানবাধিকার খবরের সম্পাদক । উপদেষ্টা মন্ডলী ,প্রতিনিধিগণ,কর্মকর্তা কর্মচারী ও শুভানুধ্যায়ী গণ উপস্থিত ছিলেন।