রাশিফল
  বিবিধ
  17-05-2018

মানুষের জীবনে গ্রহ-নক্ষত্রের প্রভাব অপরিসীম। ভালো কোনো প্রভাবে জীবন চলে সুন্দরভাবে। ব্যাহত হয় মন্দ কিছুর প্রভাবে। এমন অনেক কিছু থাকে রাশির মধ্যে। দেখতে দেখতে ২০১৮ সালের এপ্রিল মাস এসে গেল। নতুন বছরের ৫ম মাসটি কেমন যাবে, কী কী থাকবে আপনার জীবনে সবকিছু থাকছে আয়োজনে-
মেষ রাশি
মেষ চ্যালেঞ্জ নিতে ভালোবাসে। তারা সাধারণ চাকুরিতে থাকতে সমস্যায় পরে। তারা প্রায়ই তাদের নিজস্ব ব্যবসা শুরু করে বা তাঁরা কমপক্ষে তাঁদের পরামর্শ এবং ধারনাগুলোকে চাপিয়ে দিতে চেষ্টা করে। তবে, তাদের প্রচেষ্টা খুব কমই সঠিকভাবে মূল্যায়ন এবং প্রশংসা করা হয়। যাই হোক, তাঁকে একটি নির্দিষ্ট দলের একজন সদস্য হিসাবে বিবেচনা করা কঠিন।
বৃষ রাশি
বৃষরাশির মানুষদের কোন সমস্যা নেই কেননা তাঁরা অত্যন্ত পরিশ্রমী এবং বেঁচে থাকতে অর্থ উপার্জনের জন্য অনুপ্রানিত। তাঁদের লক্ষ্য ও শ্রেষ্ঠত্ব অর্জনের প্রচেষ্টা তাঁদের উচ্চ বেতনের চাকুরি নিশ্চিত করে। তাই তাঁরা সেই ধরনের চাকরি পছন্দ করে যেখানে তাঁদের জেদ, অধ্যবসায় ও কর্মদক্ষতা কাজে লাগাতে পারবে।
মিথুন রাশি
জাতক-জাতিকারা সবসময়নতুন জিনিস শিখতে চায়, তাই তাঁদের সাধারণ জ্ঞান খুবই ভাল যদিও তা ভাসা-ভাসা। তাঁরা নতুন কিছু আবিস্কার করতে ভালবাসে এবং তাঁরা যদি গুরুত্বপূর্ণ কিছু পায় তবে তাতে গভীর মনোনিবেশ করে।
কর্কট রাশি
কর্কটরাশির অধীনে যারা জন্মগ্রহণ করে তাঁরা স্বার্থপর হয় না এবং তাঁরা সবসময় তাঁদের বন্ধুদের সাহায্য করার যথেষ্ট চেষ্টা করে। তাঁরা উদ্দীপ্ত কর্মী নয় কেননা তাঁরা কিছুটা আরামপ্রিয়। তাঁরা তাঁদের কর্মপরিকল্পনার ক্ষেত্রে সহজে হাল ছেড়ে দেয় না, তাঁরা তা বাস্তবায়নের চেষ্টা করে যায় যা তাঁদেরকে অনেক সময় বিবেকহীন করে তোলে।
সিংহ রাশি
কর্মজীবনের নিরিখে. সিংহরাশির লোক বেশিরভাগই কোনো উদ্যোগের নেতা অথবা সফল ব্যাবসায়ী যা তাঁদের লক্ষ্য ও অধ্যবসায়ের ফল। সিংহরাশির লোক খুব কমই নিচু শ্রেণীর কাজ করে কারন অন্য কেউ তাঁদের নেতৃত্ব দিক এটা তাঁরা ভালোভাবে নিতে পারে না।
কন্যারাশি
কর্মক্ষেত্রে, তাঁরা সম্পূর্ণ স্বাধীন কর্মচারী বা ব্যবসায়ী নন, কিন্তু তাঁরা তাঁদের দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করে। তাঁরা ভলো কর্মচারী, কারন অন্যরা যে ভুল ধরতে পারে না তাঁরা তা ধরতে পারে। তাঁরা সবকিছু চেষ্টা করে এবং যতটা সম্ভব হাতে কলমে করতে চায়।
তুলা রাশি
সম্পর্কের ক্ষেত্রে, তাঁদের উদারতার কারনে তাঁরা খুব সহজে নতুন বন্ধু পেয়ে যায়। তাঁরা ঝামেলা এড়াতে পারে না তাই তাঁদের এমন সঙ্গী পয়োজন যে তাঁর পাশে থাকবে। বিবাহ ও সমাজ তাঁদের জীবনের খুব গুরুত্ব পূর্ণ অংশ।
বৃশ্চিক রাশি
তাঁদের প্রবল ইচ্ছাশক্তি রয়েছে যা ইতিবাচক বা নেতিবাচক হতে পারে। অধিকাংশ ক্ষেত্রেই তাঁরা জানে তাঁরা কি চায় এবং তাঁরা তাঁদের আচরণ সম্পর্কে বেশ নিশ্চিত। তাঁরা দ্রুত ও আত্মবিশ্বাসের সাথে সিদ্ধান্ত গ্রহন করতে পারে এবং পাশাপাশি, তাঁরা খুব অধ্যবসায়ী।
ধনু রাশি
ধনু প্রায়ই আইনজীবী বা পুরোহিত হয় তাঁদের ন্যায়বিচারের কারনে। তাঁরা তাঁদের কাজ উপভোগ করে এবং সব সমস্যা ইতিবাচকভাবে দেখে। তাঁরা ক্লান্তি হীনভাবে কাজ করতে পারে ।
মকর রাশি
মকর,বাস্তববাদী, অতিসতর্ক, জেদি এবং গম্ভীর। তাঁরা খুব ভালোভাবে জানে কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টা ছাড়া কোনো সাফল্য পাওয়া যায় না। তাঁদের দায়িত্ব, ইচ্ছাশক্তি এবং কাজ করার ইচ্ছা আছে. তাঁদেরকে প্রায়ই গম্ভীর, ধ্যানমগ্ন দেখা যায়, কিন্তু পাশাপাশি তাঁরা উচ্চাভিলাষী, ধৈর্যশীল এবং সৎ। তাঁদের জীবনে সাধারণত খুবই সহজ, শান্ত এবং উদাসী।
কুম্ভ রাশি
তাঁরা নিজেরাই তাঁদের পথ ও নিজেদের নিয়ম নিজেরাই তৈরি করতে পছন্দ করেন যা যারা এই রাশির জাতক-জাতিকারা বেশিরভাগ ক্ষেত্রে উদার, একরোখা, এবং মাঝেমধ্যে তাঁরা অন্যের হাতে মারা যায়। তাঁদের সুবুদ্ধি ও উদারতার জন্য তাঁরা সবসময় অন্যকে সাহায্য করে।
মীন রাশি
বন্ধুত্ব তাঁদের কাছে এতটাই গুরুত্ব পূর্ণ যে তাঁরা তাঁদের বন্ধুর জন্য জীবনও উৎসর্গ করতে পারেন। যদি সম্ভব হত তবে তাঁরা তাঁদের বন্ধুদের সব সমস্যার সমাধান করে তাঁদেরকে সকল যন্ত্রণা লাঘব করে দিতো।