মানব র্দুভোগ
  পানি সেচকে কেন্দ্র করে বসত ঘরে হামলা ভাংচুর লুটপাট আহত-৩
  18-04-2018

॥ মোঃ রহমত উল্লাহ পাটোয়ারী, লক্ষ্মীপুর ॥
লক্ষ্মীপুরের রামগঞ্জের হানুবাইশ গ্রামের নাপিত বাড়ির পানির সেচকে কেন্দ্র করে  স্থানীয়  একটি সন্ত্রাসী গ্রুপ নূর আলমের বসতঘরে অর্তকিত হামলা চালিয়ে আসবাহপত্র ভাংচুর লুটপাট ও দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে ৩জনকে মারাতœক আহত করে। আহতদেরকে রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। সৃষ্ট ঘটনায় থানায় মামলার প্রস্তুুতি চলছে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার হানুবাইশ নাপিত বাড়ির নূর আলম বাড়ির পাশে খালের পানি সেচ করেছে, এ সময় ডারি লোকজন বাড়িতে যাওয়ার রাস্তা ভেঙ্গে যাওয়ার আশংকায় বাধা দেয়।
বাধা না মেনে নুর আলম পানি সেচ করায় রবিন, পলাশ, রুবেল ও সাব্বিরের নেতৃত্বে ১০/১৫ জনের একটি গ্রুপ  দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিত ভাবে নুর আলমের বসতঘরে হামলা চালিয়ে ফাতেমা আক্তার, কামরুন নাহার ও নূর আলমকে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে এবং ষ্টিলের সুকেইচ-আলমারী ভেঙ্গে স্বর্নালংকার ও নগদ টাকা সহ ১লক্ষ ২০হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায়। পরে তাদের চিৎকারে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করে।
রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তোতা মিয়া জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।