রাশিফল
  আপনার রাশিফল মার্চ-২০১৮
  02-04-2018


মানুষের জীবনে গ্রহ-নক্ষত্রের প্রভাব অপরিসীম। ভালো কোনো প্রভাবে জীবন চলে সুন্দরভাবে। ব্যাহত হয় মন্দ কিছুর প্রভাবে। এমন অনেক কিছু থাকে রাশির মধ্যে। দেখতে দেখতে ২০১৮ সালের  মার্চ মাস এসে গেল। নতুন বছরের তৃতীয় মাসটি কেমন যাবে, কী কী থাকবে আপনার জীবনে সবকিছু থাকছে আয়োজনে-
মেষ রাশি
মাসের প্রথম দিকে খরচ বৃদ্ধি যোগ। শিক্ষকদের জন্য কোনও শুভ পরিবর্তন। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না।  এই মাসে  গান বাজনা নিয়ে যারা কাজ করেন তাদের জন্য কোনও সুযোগ আসতে পারে।  স্ত্রীর কোনও কাজের জন্য মনে শান্তি মিলতে পারে। কোনও মহিলাকে কেন্দ্র করে  বাড়িতে বিবাদ বাধতে পারে।
বৃষ রাশি
সারামাস  কোনও কাজে ব্যস্ত হতে হবে। বেকারদের চাকরির কোনও শুভ যোগাযোগ আসতে পারে। পিতার সঙ্গে কোনও তর্কা তর্কি  হবার জন্য মন খারাপ। কোনও বাধা আসতে পারে । খেলাধুলার ক্ষেত্রে শুভ পরিবর্তন । পেটের কোনও সমস্যা বাড়বে।
মিথুন রাশি
কোন মিথ্যা অপবাদ কপালে জুটতে পারে। বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে বিবাদ।  ব্যবসায় ক্ষেত্রে মধ্যম। শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। কোনও কাজের জন্য নিজেকে একটু নিচে নামতে হতে পারে। কোনও খারাপ কথা বলবার জন্য মনে অনুশোচনা হবে।
কর্কট রাশি
মাসের প্রথম দিকে সংসারে কোনও তৃতীয় ব্যক্তিকে নিয়ে বিবাদ। ব্যবসায়ে ব্যয় বাড়তে বৃদ্ধি।  বাড়িতে কোনও নতুন অতিথি আসতে পারেন। কৃষি কাজে সাফল্য যোগ। পড়াশোনার দিকে কোনও অসুবিধা।  কাজের জন্য সংসারে অশান্তি। শরীরের ও মনের  দিকে কোনও কষ্ট বাড়তে পারে। স্ত্রীর কারণে  খরচ বাড়তে পারে। আসতে পারে।
সিংহ রাশি
ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে  লাভ ভাল থাকবে। জীবনের মূল্যবান কোনও সিদ্ধান্ত নিতে হতে পারে।
সংসারে সুখ শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি হতে পারে। ব্যবসায় বা কর্ম ক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন।
কন্যা রাশি
চাকরিতে পদোন্নতির কারণে বিদেশ যাত্রার যোগ দেখা যাচ্ছে। শ্বশুর বাড়ির কাছ থেকে উপহার হিসাবে কিছু পেতে পারেন। শরীরে কোথাও চোট লাগতে পারে। যারা বিবাহের কথা ভাবছেন, তাদের  বিবাহ বিষয়ে আলোচনা একটু বাড়তে পারে।
তুলা রাশি
কর্মক্ষেত্রে খুব ভাল সাফল্যের ইঙ্গিত। সামাজিক কোনও কাজে জনপ্রিয়তা বাড়তে পারে। শরীরে কোনও কষ্ট বৃদ্ধি পাবার সম্ভাবনা। ব্যবসার ক্ষেত্রে কিছু অশুভ ঘটনা ঘটতে পারে। মধ্যভাগে প্রেমের জন্য বড়দের সঙ্গে বিবাদের সম্ভাবনা। বাড়িতে কোনও খারাপ খবর আসতে পারে।  
বৃশ্চিক রাশি
পড়াশুনার জন্য কোনও বাধা আসতে পারে। ব্যবসার দিকে কোনও শুভ কিছু ঘটতে পারে। আইনি কোনও কাজে সাফল্য আসতে পারে। অপরের ব্যবহারে মনে কষ্ট বাড়বে। নতুন কোনও কাজের চেষ্টা। সকালের দিকে মাথার যন্ত্রণা বাড়তে পারে। কাজের ক্ষেত্রে কোনও মহিলার সঙ্গে বিবাদ।
ধনু রাশি
পথে ঘাটে একটু সাবধানে চলা ফেরা করা দরকার। বিশেষ করে জলপথে। ব্যবসার ক্ষেত্রে অর্থ আসতে পারে। স্ত্রীর সঙ্গ  তর্ক না করলেই ভাল হবে।  ভাল ব্যবহারের জন্য অন্যকে প্রভাবিত করতে পারবেন। মনের ইচ্ছা পূরণ হবার দিন।
মকর রাশি
আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ আদালত পর্যন্ত যেতে পারে। দামি ভোজনের জন্য খরচ বাড়তে পারে। প্রিয়জনের কাছে ভালবাসা পাবেন ভাল। গাড়িচালক দের জন্য সময় ভাল। কোমরের নিচে কোনও যন্ত্রণা  এই মাসে বাড়তে পারে।
কুম্ভ রাশি
এই মাসে  অন্য কারওর সম্পর্কে আলোচনা না করাই ভাল বিবাদের আশঙ্কা আছে।  ভাল কোনও উপহার পেতে পারেন। দূরে কোথাও পরীক্ষার খবর আসতে পারে। প্রেমে ঝগড়া মিটে গিয়ে ফের দুজনের মধ্যে মিলন হবে। কর্ম ক্ষেত্রে নিজের বুদ্ধির ভুলে ক্ষতি।
মীন রাশি
মাসের প্রথম দিকে ব্যবসার ব্যাপারে চিন্তা ও চাপ বাড়তে পারে। বিপদে অপর কোনও  ব্যক্তির সাহায়্য পাবেন না।
 তর্ক বেশি না করলে ভাল হবে। কোনও  ভাল কাজে গিয়ে নিরাশ হয়ে ফিরে আসতে হতে পারে। সমাজের কোনও  কাজে সম্মান বাড়তে পারে। প্রেমের জন্য মনের ক্ষেত্রে কিছু প্রাপ্তি হতে পারে। পেটের কোনও  সমস্যা বাড়বে।