অর্থনীতি-ব্যবসা
  প্রিমিয়ার ব্যাংকের ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
  01-11-2017

দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড ঢাকায় ব্যাংকের প্রধান কার্যালয়ে তাদের ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেছে এবং সেই সাথে ঘোষণা দিয়েছে জনগণের সেবা ও জাতীয় উন্নয়নে তাদের অবদান অব্যহত থাকবে। 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রতিমন্ত্রী, অর্থ মন্ত্রণালয়, এম. এ. মান্নান, এমপি এবং বিশেষ অতিথি প্রিমিয়ার ব্যাংকের মাননীয় চেয়ারম্যান ডা: এইচ.বি.এম. ইকবাল এবং জনাব মো: আবুল বাশার, জেনারেল ম্যানেজার, আর্থিক অন্তর্ভুক্তি বিভাগ, বাংলাদেশ ব্যাংক, মিডিয়া প্রতিনিধি, শুভাকাঙ্খী ও ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের সাথে উদযাপনের অংশ হিসাবে একটি কেক কাটেন। সন্মানিত প্রধান ও বিশেষ অতিথিবৃন্দের উপস্থিতিতে এই অনুষ্ঠানে প্রিমিয়ার ব্যাংক এজেন্ট ব্যাংকিং সেবাটির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে ব্যাংকের কর্পোরেট ডকুমেন্টরিতে দেখানো হয়- ব্যাংকিং কার্যক্রম, সফলতাসমূহ এবং সদ্য চালু হওয়া এই সেবাটির ব্যাংকিং নেটওয়াকের্র আওতার বাহিরে থাকা গ্রাহকদের ব্যাংকিং সেবায় আওতাভুক্ত করতে প্রধান ভূমিকা পালন করবে বলে প্রতিশ্রুতি দেওয়া হয়।

এই শুভক্ষণ উপলক্ষে ব্যাংকের ভাইস চেয়ারম্যান এম. ইমরান ইকবাল, সন্মানিত পরিচালক জনাব বি.এইচ. হারুন, এমপি ও জনাব আব্দুস সালাম মুর্শেদী, এবং প্রাক্তন ভাইস চেয়ারম্যান ও স্পসর শেয়ারহোল্ডার জনাব মঈন ইকবাল, পরিচালক জনাব জামাল জি. আহমদ, উপদেষ্টা জনাব মোহাম্মদ আলী, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব খোন্দকার ফজলে রশিদ, কনসালটেন্ট জনাব এহসান খসরূ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব এম, রিয়াজুল করিম ও ব্যাংকের ডিএমডিগণ সহ ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন।

মাননীয় প্রতিমন্ত্রী, অর্থ মন্ত্রনালয়, এম.এ. মান্নান, এমপি তার বক্তৃতায় প্রিমিয়ার ব্যাংকের শুরুর দিকের যাত্রার কথা স্বরণ করেন এবং ১৮ বছরে ব্যাংকটির সাফল্য দেখতে পেয়ে অনেক খুশি হন। প্রিমিয়ার ব্যাংকের মাননীয় চেয়ারম্যান ডা: এইচ.বি.এম. ইকবাল ব্যাংকের কর্মকান্ডের সমর্থন ও বিশ্বাস করার জন্য সকল সন্মানিত শেয়ারহোল্ডার, গ্রাহক ও শুভাকাঙ্খী এবং নিয়ন্ত্রকদের কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি ব্যাংকের অতীত ও বর্তমান কর্মচারীদের নতুনত্ব ও কঠোর পরিশ্রমের জন্য কৃতজ্ঞতা জানান এবং প্রতিশ্রুতি দেন যে, তারা আগামী দিনগুলোতে তৃনমূল পর্যায়ে এই ব্যাংকিং সেবা পৌছে দিবেন।