আন্তর্জাতিক
  মদ্যপ পিতা সন্তান বিক্রি করে কিনলেন মোবাইল!
  01-10-2017


॥ দিশা বিশ্বাস, কলকাতা ॥

নিজের ১১ মাসের একটি পুত্র সন্তানকে বিক্রি করে এক মদ্যপ পিতা ২ হাজার রুপি দিয়ে কিনেছেন একটি মোবাইল। আর ৭ বছরের কন্যার জন্য কিনেছেন একটি রুপোর অ্যাঙ্কলেট। আর বিক্রির বাকি টাকা উড়িয়ে দিয়েছেন মদ পান করে। পুলিশ গ্রেপ্তারও করেছে মদ্যপ সেই পিতাকে। ঘটনাটি ঘটেছে ভারতের ওডিশা রাজ্যের ভদ্রকে। ভদ্রকের পুলিশ সুপার অনুপ সাহু সাংবাদিকদের বলেছেন, মদ্যপ বলরাম মুখি টাকার জন্য মাঝেমধ্যে পাগল হয়ে যেত।

ইতিমধ্যে এক অবসরপ্রাপ্ত সরকারি কর্মী সোমনাথ শেঠির পরিবার মুখির ১১ মাসের শিশু পুত্রকে তাঁর শ্যালক ও অন্য এক ব্যক্তির সহযোগিতায় বিক্রি করে ২৩ হাজার রুপিতে। এরপর ওই টাকার ২ হাজার রুপি দিয়ে কেনেন একটি মোবাইল, আর নিজের ৭ বছরের কন্যার জন্য কেনেন একটি রূপোর অ্যঙ্কলেট। বাকি টাকাটা মদ খেয়ে উড়িয়ে দেয়। বলরাম মুখির রয়েছে আরও একটি ১০ বছর বয়সী পুত্র সন্তান। এরপরে পুলিশ বলরাম মুখিকে ভদ্রক থেকে গ্রেপ্তার করে। মুখি পুলিশের কাছে সব দোষ স্বীকার করেছে। পুলিশ এবার মুখির স্ত্রী এবং শিশুটিকে ক্রয়করা দম্পতিকে জিজ্ঞাসাবাদ করার সিদ্ধান্ত নিয়েছে।

পুলিশ আরও বলেছে, সোমনাথ শেঠির পরিবার কিছুদিন আগে তাঁর ২৪ বছরের পুত্র সন্তানকে হারায়। এরপরেই স্ত্রী শয্যাশায়ী হয়ে পড়েন। স্ত্রীকে সান্তনা দেওয়ার জন্য তিনি এই শিশুপুত্রটিকে কেনেন।