খেলাধুলা
  ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্রাইডাল মেলা
  01-09-2016

 

মানবাধিকার খবর প্রতিবেদক:

 

গত ২৬ আগষ্ট ডায়মন্ড ওয়ার্ল্ড আয়োজিত তিন দিন ব্যাপি হোটেল ওয়েষ্টিনে ও নারায়ণগঞ্জ ক্লাবে ব্রাইডাল মেলা শুরু হয়। ঐ দিন সকালে হোটেল ওয়েষ্টিনে ফিতা কেটে ডায়মন্ড ওয়ার্ল্ড ব্রাইডাল মেলার উদ্বোধন করেন এফবিসিসিআই এর পরিচালক ও ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা। মেলা চলে ২৮ তারিখ পর্যন্ত । প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ৯ পর্যন্ত ক্রেতা ও দর্শনার্থীদের জন্য উন্মুক্ত ছিল।

মেলা উপলক্ষে হোটেল ওয়েষ্টিনে অফার হিসেবে ছিল ৩০% ডিসকাউন্ট ডায়মন্ট জুয়েলারীতে। গোল্ডে সুলভ মুল্যে মেকিং চার্জ ফ্রি। প্রতি কেনাকাটায় ডায়মন্ডের লকেট ফ্রি এবং ঝপৎধঃপয ঈধৎফ  ফ্রি।

নারায়ণগঞ্জ ক্লাবের মেলায় ছিল ৩০% ডিসকাউন্ট ডায়মন্ট জুয়েলারীতে। গোল্ডে সুলভ মুল্যে মেকিং চার্জ ফ্রি। ১ লাখের উপর কেনাকাটায় ছিল  ডায়মন্ডের লকেট ফ্রি এবং ১০০০০/- টাকার উপরে কেনাকাটায় ঝপৎধঃপয ঈধৎফ  ফ্রি।

মেলার  উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেড এর পরিচালক সবিতা আগরওয়ালা, ডায়মন্ড ওয়ার্ল্ডের ক্রেতাসাধারণ, গন্যমান্য ব্যক্তিবর্গ ও ব্যবসায়ীরা এবং প্রিন্ট-ইলেকট্রনিক্স মিডিয়ার কর্মীসহ ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেড এর উর্ধ্বতন কর্মকর্তারা।