বিশেষ ঘোষণা
  জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি
  24-08-2016

মানবাধিকার খবর পত্রিকায় ক্যারিয়ার  গড়ুন

                                                                                                        মানবাধিকার প্রতিষ্ঠায় এগিয়ে আসুন

                 

আপনি কি মানবীয় গুনাবলির অধিকারী ?আপনার চারপাশে ঘটে যাওয়া অসহায়,নির্যাতিত,নিপীড়িত সুবিধাবঞ্চিত মানুষের মানবাধিকার লঙ্ঘন কিংবা প্রতিষ্ঠার কোন খবর প্রকাশ করে মানবাধিকার সমৃদ্ধ বাংলাদেশ তথা বিশ্ব গড়ার কাজে অংশ নিতে চান? বাংলাদেশ সরকার অনুমোদিত রোটারিয়ান মোঃ রিয়াজ উদ্দিন সম্পাদিত মানবাধিকার খবর দীর্ঘ ৪ বছর যাবৎ দেশ-বিদেশ থেকে নারী ও শিশু উদ্ধারসহ অসংখ্য সাফল্য ও সামাজিক কর্মকান্ডের মধ্য দিয়ে নিয়মিত প্রকাশিত হয়ে আসছে। এশিয়ার একমাত্র বহুল প্রচারিত মানবাধিকার ও সমসাময়িক বিভিন্ন বিষয়ের উপর সৃজনশীল মাসিক প্রকাশনা। পত্রিকাটি দেশ-বিদেশে আরো ব্যাপক প্রচার ও প্রসারের লক্ষ্যে দেশের  প্রত্যেকটি থানা, উপজেলা, জেলা, বিভাগীয় শহর,বিশ্ববিদ্যালয়সহ, গুরুত্বপূর্ণ স্থান ও দেশের বাইরেও সম্মানীসহ বিশেষ সুযোগ সুবিধায় সৎ, চরিত্রবান, পরিশ্রমী অভিজ্ঞতা সম্পন্ন/নতুন প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি নিয়োগ করা হবে। জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় কর্মরত সাংবাদিকগণ, বিশ্ববিদ্যালয়, কলেজ, শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা আবেদন করতে পারেন।

 

এছাড়া ১ জন করে নির্বাহী সম্পাদক, বার্তা সম্পাদক, বিজ্ঞাপন ম্যানেজার, সার্কুলেশন ম্যানেজার,  ক্রিয়েটিভ প্রোগ্রামার, ম্যাগাজিন মেকাপ গেটাপে অভিজ্ঞ গ্রাফিক ডিজাইনার, রিসিপশনিষ্ট(মহিলা), পিওন , বিট পিওন। মার্কেটিং এক্সিকিউটিভ-২০ জন(পুরুষ/মহিলা,পার্টটাইম/ফুলটাইম), পিওন ৮ম শ্রেনী  ছাড়া সব ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা কমপক্ষে এইচএসসি ও প্রত্যেকের কম্পিউটারসহ স্ব স্ব ক্ষেত্রে অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে। বেতন ভাতা আলোচনা সাপেক্ষে ।

আগ্রহী প্রার্থীদের সম্পাদক বরাবর পদের নাম উল্লেখ পূর্বক আগামী 10/11/2016 এর মধ্যে ই-মেইল, ডাক, কুরিয়ার, ফ্যাক্স অথবা সরাসরি শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনসদসহ নিম্ন ঠিকানায় যোগাযোগ ও আবেদন পাঠানোর অনুরোধ করা যাচ্ছে।

Corporate Office
53,Modern mansion(8th floor),Motijheel C/A, Dhaka
E-mail: manabadhikarkhabar34@yahoo.com, manabadhikarkhabar@gmail.com,
Tel:+88-02-9585139
Mobile: +8801978882223Fax: +88-02-9585140